সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামিনে মুক্ত হলেন আমিশা

ডেইলি সিলেট ডেস্ক ::

জামিনে মুক্ত হলেন বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেল। প্রতারণার অভিযোগ ওঠে বছরখানেক আগে তার বিরুদ্ধে। আড়াই কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে আমিশা ও তার ব্যবসায়ী বন্ধু ক্রুনান গুরুবারের বিরুদ্ধে। গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। রাঁচির আদালতে হাজিরা দেন অভিনেত্রী। তারপরেই তার জামিন হয়ে যায়।

গত দেড় বছর ধরেই মামলা নিয়ে টানাপোড়ন চলছিল। বারে বারেই সমন পাঠানো হচ্ছিল আদালত থেকে আমিশা ও তার আইনজীবীকে কারণ তারা কেউই হাজিরা দেয়নি আদালতে।

প্রযোজক অজয় কুমার সিংহ অভিযোগ করেন, আমিশা ও ক্রুনান ‘দেশি ম্যাজিক’ বলে একটি ছবি করবেন বলে তার থেকে আড়াই কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু সেই ছবি হয়নি এবং আমিশা সেই টাকা ফেরত দেননি। এই অবস্থায় রাচি আদালতে মামলা দায়ের করেন অজয়। ২০১৮ সালে নাকি সেই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল।

অজয়ের দাবি তারা জানিয়েছিলেন সুদ সমেত দু থেকে তিন মাসের মধ্যে সমস্ত টাকা ফেরত দেবেন। তিন কোটি টাকার একটি চেকও দেন কিন্তু সেটা বাউন্স হয়। তারপরেই আড়াই কোটি টাকার দাবি করে মামলা করেন অজয়।

এ নিয়ে বারবার সমন পাঠানো সত্ত্বেও আমিশা ও তাঁর আইনজীবীর কেউই আদালতে হাজিরা দেননি। এমন আচরণে এক পর্যায়ে সমন জারি করেন রাঁচির সিভিল আদালত। যার পরিপ্রেক্ষিতে সম্প্রতি মুখ ঢাকা দিয়ে আদালতে হাজিরা দেন আমিশা। জামিনও পেয়ে যান।

এদিকে দীর্ঘদিন পর ১১ আগস্ট মুক্তি পেতে যাচ্ছে আমিশার নতুন ছবি ‘গদর-২’।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: